Advertisement

'৫০ লক্ষ লোক বিএনপির ৪১তম জন্মদিন উৎযাপন করল'# 41st Founding Anniversary of BNP#Tanvir Rashid

'৫০ লক্ষ লোক বিএনপির ৪১তম জন্মদিন উৎযাপন করল'# 41st Founding Anniversary of BNP#Tanvir Rashid মহান স্বাধীনতার ঘোষক, সেক্টর কমান্ডার, বাংলাদেশের প্রথম রাষ্ট্রপতি জিয়াউর রহমান (বীর উত্তম) ১৯৭৮ সালের ১ সেপ্টেম্বর বাংলাদেশী জাতীয়তাবাদ-ভিত্তিক ইস্পাত কঠিন গণঐক্যের মাধ্যমে বাংলাদেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব, নিরাপত্তা, রাষ্ট্রীয় অখণ্ডতা ও গণতন্ত্র সুরক্ষিত ও সুসংহত করার লক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) প্রতিষ্ঠা করেন। নানা সংগ্রাম ও সফলতার মধ্য দিয়ে দলটি ৪২তম বছরে পদার্পণ করছে আজ। প্রতিষ্ঠা বার্ষিকীর এই গৌরবময় দিনে শ্রদ্ধার সাথে স্মরণ করি বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি'র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বাংলাদেশে বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান কে, যিনি স্বল্প সময় রাষ্ট্র পরিচালনার সুযোগ পেয়েও বাংলাদেশকে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড় করিয়েছিলেন। তাঁর বলিষ্ঠ ও সৎ নেতৃত্ব এবং আকাশচুম্বী জনপ্রিয়তায় হিংসাপরায়ণ হয়েই তাঁকে হত্যা করা হয়েছিল। এই ক্ষণজন্মা রাষ্ট্রনায়কের অবর্তমানে তাঁরই আদর্শকে মূলমন্ত্র করে দলের হাল ধরেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া। তিনি স্বৈরাচারের বিরুদ্ধে দীর্ঘদিন সংগ্রাম করে গণতন্ত্র ফিরিয়ে এনে জনগনের প্রত্যক্ষ ভোটে দেশের প্রথম নারী প্রধানমন্ত্রী নির্বাচিত হন। তিনি কখনো কোনও নির্বাচনে অংশগ্রহন করে পরাজিত হননি। বর্তমানে আবারও জনগনের মৌলিক ভোটাধিকার ও সুশাসন ফিরিয়ে আনার আন্দোলনে নেতৃত্ব প্রদানের কারনে স্বৈরাচারী সরকার তাঁকে কারাগারে আটক করে রেখেছে ভিত্তিহীন বানোয়াট মামলায়। দেশনেত্রীকে কারামুক্ত করাই আমাদের এই প্রতিষ্ঠাবার্ষিকীর মূল অঙ্গীকার।

দলের প্রতিষ্ঠাতা শহীদ জিয়া ও দলের চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া'র সুযোগ্য উত্তরাধিকার, ১৬ কোটি মানুষের আস্থার প্রতীক জনাব তারেক রহমান বর্তমানে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি চলমান গনতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ করছেন, নেতাকর্মীদের দিকনির্দেশনা দিয়ে উজ্জীবিত করছেন। বাংলাদেশ জাতীয়তাবাদী দলের গৌরবময় ৪১তম এই প্রতিষ্ঠাবার্ষিকীতে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের পক্ষ থেকে সবাইকে জানাই রক্তিম অভিবাদন ও সংগ্রামী শুভেচ্ছা!

এই গৌরবময় দিনে অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি বাংলাদেশের আপামর জনগণের প্রতি, যাদের অবিচল আস্থা ও অকুন্ঠ সমর্থন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)-কে গনমানুষের দল হিসেবে প্রতিষ্ঠিত করেছে। এবং দলের সকল নিবেদিতপ্রাণ কর্মী যুগেযুগে দেশ ও দলের জন্য যাদের পরিশ্রম ও আত্মত্যাগ দলকে সুসংগঠিত করেছে তাঁদের স্মৃতির প্রতি জানাই গভীর শ্রদ্ধা!

বাংলাদেশ - জিন্দাবাদ।
বাংলাদেশ জাতীয়তাবাদী দল - জিন্দাবাদ।
শহীদ জিয়া - অমর হউক।

শুভেচ্ছান্তে-
জাতীয়তাবাদী ছাত্রদল ফিনল্যান্ড

সাপ ও ঈগলের ভয়ংকর লড়াই//Snake vs Eagle


"হাসতে মানা"//Best funny video/Tanvir Rashid/tik-tok video/hasir video/Prottoy heron/taheri hujur


প্রবাসীদের অপমান করল ব্যারিষ্টার সুমন?/সেফুদার প্রতিবাদ


Rashid Tanvir reviews//Best funny video


"বেগম জিয়ার চোখে পানি"//Begom Khaleda zia`r chokhe pani//2019


সেরা ৫০ গোল ২০১৯//Top 50 goals in Puskas award nominees 2019


৫০০শত আওয়ামীলীগ নেতা-কর্মীর বিএনপিতে যোগদান


Roasted funny video


Funny video


Dance


Actor sahariyar Joy //fire in Dhaka city

বাংলাদেশ জাতীয়তাবাদী দল; bnp,chatrodol,tanvir rashid,bongo politics pro,jatiotabadi jubodall,dhaka mohanogor jubodall,dhaka mohanogor poschim,finland chatrodall,tarek rahman,begom khaleda zia,ziaur rahman,bnp michil,democracy bangladesh,bd aowamileeg,

Post a Comment

0 Comments